খুব কাঁদতে ইচ্ছে করে
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৮-০৪-২০২৪

ইদানীং আমার খুব কাঁদতে ইচ্ছে করে
বৃষ্টির মতো অঝোরে
নীরবে!

তোমরা কি কেউ দেখছো না!
আমি এখন প্রায়ই কবিতা লিখি!
যদিও জানি,
কারো কবিতার জন্য কেউই অপেক্ষা করে না।

জানো? আমার যদি সাধ্য থাকতো
আমি চারিপাশে পাহাড় ঘেরা একটি নিঃশব্দ বাড়ি কিনতাম।
সেখানে নিয়মিত চিৎকার করে কাঁদতাম
মন চাইলেই যখন ইচ্ছা তখন!!
তোমাদের সম্মুখে যা আমি পারিনা
সেখানে আমি তাই করতে পারতাম!!
আমি গলা ছেঁড়ে ঘন্টার পর ঘন্টা কাঁদতাম।
মন চাইলেই
যখন তখন
কেউ দেখতো না।
উচ্চস্বরে কাঁদতাম
লোকালয়ে আমি যে মনখুলে কাঁদতে পারি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।